অস্ট্রেলিয়ায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

অস্ট্রেলিয়া যুবলীগের আয়োজনে আনন্দঘন পরিবেশে ১৪ই নভেম্বর’২০২০, সন্ধ্যায় সিডনির বাঙালী পাড়াখ্যাত লাকেম্বায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। বিপুল সংখ্যক নেতা কর্মীদের উপস্থিতিতে স্লোগান ও উদ্দীপনায় ভরে উঠে আয়োজনটি। এসময় অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দসহ মিডিয়া ব্যক্তিবর্গ উপস্থিত থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন আলোকিত করে তোলেন।
প্রতিষ্ঠাবার্ষিকীর সভাপতি মোঃ সেলিমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন অস্ট্রেলিয়া আওয়ামী যুবলীলের সভাপতি মোস্তাক মেরাজ, যুগ্ন সম্পাদক অপু সারোয়ার, সাংগঠনিক সম্পাদক আলী আসরাফ হিমেল, মহীউদ্দিন কাদির, মোহাম্মদ হাফিজসহ অন্যান্যরা। কেক কেটে ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে উদযাপিত হয় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা শেখ মনির আদর্শকে ধারন করে এবং শেখ মনির সুযোগ্য সন্তান কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারন সম্পাদক মইনুল হোসেন নিখিলের নেতৃত্বের প্রতি আস্থা রেখে বক্তব্য রাখেন নেতা-কর্মীরা।
এসময় আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান তরুন, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি ড: খায়রুল চৌধুরী, কেন্দ্রীয় ঢাকা দক্ষিন ছাত্রলীগের সাবেক সফল সভাপতি শফিকুল হক শফিক, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমদাদ হক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুনীর চৌধুরী, ট্রেজারার জমীর হোসেইন, অস্ট্রেলিয়া যুবলীগ নেতা ইমরান হোসেইন, শাহ নেওয়াজ আলো, ড: সাইফুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ হোসেইন, সৈয়দ আশীষ, সুফিয়ান মেনথন, সাব্বির চৌধুরী, সালমিন সুলতানা, বিথী, কবি ও লেখক ফাহাদ আসমার। প্রানবন্ত আবৃত্তি করেন যুবলীগ নেতা আরিফুর রহমান।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo
      Shopping cart