ইরানের শত্রুরা প্রতিটি পদক্ষেপের কঠোর জবাব পাবে : জেনারেল সালামি

শত্রুর প্রতিটি পদক্ষেপের কঠোর জবাব দেওয়া হবে বলে শত্রুদের প্রতি কঠোর বার্তা পৌঁছে দিয়েছেন জেনারেল সালামি। ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান মেজর জেনারেল হোসেইন সালামি কুদস ফোর্সের সাবেক প্রধান জেনারেল কাসেম সোলাইমানির শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ কথা বলেন।

তিনি পারস্য উপসাগরীয় ইরানি দ্বীপ বুমুসায় সামরিক ইউনিটসহ বিভিন্ন স্থাপনা পরিদর্শনের সময় আরও বলেন, মুসলমানদের শত্রুরা মুসলিম বিশ্বের রাজনৈতিক মানচিত্রে পরিবর্তন আনার মিশনে নেমেছিল। কিন্তু ইরানি জেনারেল কাসেম সোলাইমানি তা ব্যর্থ করে দিয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্র ও ইহুদিবাদী ইসরাইলসহ ইসলাম বিরোধী শক্তিকে পরাজিত করেছে জেনারেল সোলাইমানি। তার নেতৃত্ব ও সাহসিকতায় তাকফিরি সন্ত্রাসবাদ ও দায়েশের পতন হয়েছে।

তিনি আরও বলেন, পারস্য উপসাগরীয় তিনটি দ্বীপ- বুমুসা, তুম্বে বুজুর্গ ও তুম্বে কুচাক হচ্ছে ইরানের অবিচ্ছেদ্য অংশ এবং এসব দ্বীপ এই অঞ্চলের বাইরের শত্রুদের জন্য প্রতিরক্ষা ব্যুহ।

হোসেইন সালামি আরও বলেন, ইরান শত্রুদের কোনো হুমকি ও পদক্ষেপকেই উপেক্ষা করে না। শত্রুদের ইরানবিরোধী কোনো কিছুকেই বিনা জবাবে ছেড়ে দেবে না।

আইআরজিসি’র প্রধান ইরানের নৌবাহিনীর সক্ষমতা সম্পর্কে বলেন, সাগরের তলদেশে বসানোর যোগ্য বিপুল সংখ্যক স্মার্ট মাইন তৈরি করা হয়েছে। এছাড়া বিমান ও ড্রোনের সাহায্যে গভীর সাগরে শত্রুর অবস্থানে স্মার্ট বোমা ফেলার প্রস্তুতি রয়েছে

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo