তৃতীয় বিয়ে করলেন শমী কায়সার

পিবিসি নিউজ: একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার আবার বিয়ে করেছেন। বরের নাম রেজা আমিন। এটি তার তৃতীয় বিয়ে। এর আগে দুবার বিয়ে করেন এবং দুবারই বিচ্ছেদ ঘটে। বিয়ে এবং অসদাচরণের কারণে বেশ কয়েকবারই তিনি সংবাদের শিরোনাম হয়েছিলেন।

জানা গেছে পারিবারিকভাবে গত ২৭ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। ৯ অক্টোবর শুক্রবার জমকালো অয়োজনে বিয়ের অনুষ্ঠান হয়। শমীর স্বামী রেজা আমিন পেশায় ব্যবসায়ী।

শমী কায়সারের বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী তারিন এবং নাট্যকার ও পরিচালক চয়নিকা চৌধুরী।

চয়নিকা চৌধুরী কিছু ছবি পোস্ট করে শমী কায়সারকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন, ‘অনেক ভালো থাকিস। কারণ তুই সব সময় সুন্দর লাইফ লিড করতে চেয়েছিস।’ তিনি আরও লেখেন, শমীর বরের নাম রেজা আমিন সুমন।

এর আগে ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্নব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন শমী। পরে দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। পরে বিবাহ বিচ্ছেদ হয়।

শমী কায়সার নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। সেই সময় বাংলাদেশে টিভি নাটকে শমী কায়সার তার দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকের মন কেড়ে নিয়েছিলেন।

শমী ১৫ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তার পিতা শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সার ও মা পান্না কায়সার। তার মা পান্না একজন লেখিকা এবং সাবেক সংসদ সদস্য। শমীর একজন ছোট ভাই আছেন, নাম অমিতাভ কায়সার। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)-এর সভাপতি।

Tags:

PBC24