তৈয়বুর রহমান টনি আর নেই; পিবিসি পরিবারের শোক

পিবিসি নিউজ: যুক্তরাষ্ট্র আওযামীলীগের উপ প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি আর নেই। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন।

গত ২৫ অক্টোবর ঢাকায় তার নিজ বাসভবনে মৃত অবস্থায় তাকে উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। রাতে জিগাতলার বাসায় একাই তিনি ঘুমিয়েছিলেন বলে জানা যায়। সকালে স্বাভাবিক সময়ে ঘুম থেকে না ওঠায় বাড়ির অন্যন্য সদস্যরা তাঁকে ডেকে তোলার চেষ্টা করেন। ডাকাডাকিতে সাড়া না পেয়ে কক্ষের দরজা ভেঙে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করেন । এই সংবাদ লেখা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। মৃতদেহ বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে । ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

যুক্তরাষ্ট্র আওযামীলীগের উপ প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পিবিসি টুয়েন্টিফোর ডটকম পত্রিকার সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান লিটু। নিউইয়র্ক প্রবাসী তৈয়বুর রহমান টনি পিবিসি পত্রিকা ২০০৩ থেকে অর্থাৎ পত্রিকা প্রকাশের প্রথম থেকেই একজন ফ্রীল্যান্সার সাংবাদিক ছিলেন। পিবিসি পরিবারের শুধু নিয়মিত একজন সাংবাদিক নয় বরং একজন শুভাকাঙ্খীও ছিলেন, এমন একজন ব্যক্তিকে হারিয়ে পিবিসি পরিবার বিশেষভাবে মর্মাহত। তার বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা ও আল্লাহর কাছে জানা অজানা সকল গুনাহ মাফ করে তাকে জান্নাতুল ফেরদৌস প্রদানের জন্য প্রার্থনা করা হয়েছে।

তৈয়বুর রহমান টনি বাগেরহাট জেলার কৃতি সন্তান, যুক্তরাষ্ট্র মোড়ল গঞ্জ উপজেলা সোসাইটির সাধারন সম্পাদক ছিলেন। মূলত তার পরিচয় ছিল যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক। বন্ধু পরায়ণ ব্যক্তি হিসাবেও খ্যাতি ছিল তার। সব মিলিয়ে যুক্তরাষ্ট্রে বাংলাদেশী কমিউনিটিতে বিশেষভাবে পরিচিত ছিলেন তৈয়বুর রহমান টনি।

 

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24