নজিপুর পৌর নির্বাচনে রেজাউল কবির চৌধুরী মেয়র নির্বাচিত

কিউ, এম, সাঈদ টিটো, নওগাঁ : নওগাঁর পত্মীতলা উপজেলার নজিপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নৌকা প্রতীকে রেজাউল কবির চৌধুরী ওরফে বালু বাবু ৭ হাজার ৬৮৫ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকে আনোয়ার হোসেন পেয়েছেন ৫ হাজার ১৫০ ভোট।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুর রহমান জানান, সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন ১নং ওয়ার্ডে মুজাহিদুল ইসলাম, ২নং ওয়ার্ডে অরুন কুমার পাল, ৩নং ওয়ার্ডে আব্দুল মজিদ, ৪নং ওয়ার্ডে যুগল কুমার দেবনাথ, ৫নং ওয়ার্ডে সুদর্শন সাহা, ৬নং ওয়ার্ডে আপেল মাহমুদ, ৭নং ওয়ার্ডে মোস্তফা কিবরিয়া, ৮নং ওয়ার্ডে সূর্যকান্ত ও ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান মিতু।

সংরক্ষিত ১নং মহিলা আসনে ফারহানা মমিন, ২নং আসনে শাহনাজ বেগম এবং ৩ নং আসনে ফারজানা বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মেয়র পদে ২জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬জন এবং সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদে ১২জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৯৯৭জন। নির্বাচনে ১২ হাজার ৮৫৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এরমধ্যে বৈধ ভোটের সংখ্যা ১২ হাজার ৮৩৫টি এবং বাতিল ভোট ২৪টি। নির্বাচনে শতকরা ৭৫ দশমিক ৬৫ ভাগ মানুষ ভোটাধিকার প্রয়োগ করেছেন। নজিপুর পৌরসভায় ইভিএমে শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহন করা হয়।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo