পটুয়াখালী,ঝালকাঠি ও জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

পিবিসি নিউজ: পটুয়াখালী,ঝালকাঠি ও জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে বিএনপির কেন্দ্রীয় দপ্তরের চলতি দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিতে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পটুয়াখালী: বিএনপি পটুয়াখালী জেলা শাখার মেয়াদোত্তীর্ণ বর্তমান নির্বাহী কমিটি বিলুপ্ত করে মো. আবদুর রশিদ চুন্নু মিয়াকে আহ্বায়ক এবং স্নেহাংশু সরকার কুট্টিকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

জয়পুরহাট: বিএনপি জয়পুরহাট জেলা শাখার মেয়াদোত্তীর্ণ বর্তমান নির্বাহী কমিটি বিলুপ্ত করে মো. শামছুল হককে আহ্বায়ক এবং মো. গোলজার হোসেন, মো. মাসুদ রানা প্রধান ও মো. আব্দুল ওয়াহাবকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

ঝালকাঠি: বিএনপি ঝালকাঠি জেলা শাখার মেয়াদোত্তীর্ণ বর্তমান নির্বাহী কমিটি বিলুপ্ত করে অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন এবং অ্যাডভোকেট মো. শাহাদৎ হোসেনকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

দলের হাইকমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই তিন জেলার আহ্বায়ক কমিটিসমূহ অনুমোদন করেছেন বলে এমরান সালেহ প্রিন্স জানিয়েছেন।

 

 

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24