পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সংবর্ধনা সভায় ছাত্রলীগের হামলা

পটুয়াখালী জেলা বিএনপির সভায় ‘সন্ত্রাসী’ হামলা, আহত ১০ ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

পিবিসি নিউজ: পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সংবর্ধনা সভায় জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। আজ ৮ই নভেম্বর বিকেলে শহরের কাঠপট্রি এলাকার খান মহল কমিউনিটি সেন্টারে সভা চলাকালীন সময়ে এই হামলা চালানো হয়েছে বলে জানা যায়।

পূর্বপরিকল্পিতভাবে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে বিএনপির ১০ জনকে আহত করা হয়েছে বলে জানিয়েছেন দলের সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি। তিনি বলেন, রোববার বিকেল পাঁচটার দিকে স্থানীয় খানমহল কমিউনিটি সেন্টারে সভা চলছিল। এ সময় ১০ থেকে ১৫ জন সন্ত্রাসী লাঠি ও লোহার পাইপ নিয়ে হামলা চালায়। নেতাকর্মীকে পেটানোর পাশাপাশি করা হয় ভাঙচুর। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অনাকাঙ্খিত হামলায় বিএনপি নেতাকর্মীরা বিচ্ছিন্ন হয়ে গেলে অস্রহাতে ছাত্রলীগের সন্ত্রাসীরা সভার চেয়ার টেবিল ভাংচুর করে ও জয় বাংলা স্লোগান দিতে দিতে মাইক সহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র ভাঙচুর সহ লুটপাট করে নিয়ে যায়। হামলায় আহতরা বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

স্নেহাংশু সরকার কুট্টি অভিযোগ করে বলেন, ছাত্রলীগের এক সময়ের নেতাকর্মীরা এই হামলায় জড়িত। হামলায় ছাত্রদলের শাকিল, রাফি, তাহের এবং মৎস্য দলের বাবুল গুরুতর আহত হয়েছেন। স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন তারা।

পটুয়াখালী জেলা বিএনপির সভায় ‘সন্ত্রাসী’ হামলা, আহত ১০ ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

https://www.facebook.com/100007916622528/videos/2866645516942641/

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24