পটুয়াখালী জেলা বিএনপির নব গঠিত আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা ও আনন্দ মিছিল

পিবিসি নিউজ: পটুয়াখালী জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি গঠনে নতুন নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে সর্বত্র বইছে আনন্দ মিছিল।

গত ৩রা নভেম্বর (মঙ্গলবার) পটুয়াখালী জেলা বিএনপির মেয়াদোত্তীর্ণ নির্বাহী কমিটি বিলুপ্ত করে মো. আবদুর রশিদ চুন্নু মিয়াকে আহ্বায়ক এবং স্নেহাংশু সরকার কুট্টিকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। দলের মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর নব গঠিত এই কমিটির অনুমোদন দেন। নতুন আহ্বায়ক কমিটি গঠনের মধ্যদিয়ে তৃণমূলের নেতাকর্মীরা নতুন প্রাণ ফিরে পেয়েছেন বলে জানা যায়।

দীর্ঘদিনের জটলা পাকিয়ে থাকা পটুয়াখালী জেলা বিএনপির নেতৃত্ব অবশেষে তৃণমূলের নেতাকর্মীদের কাছে ফিরে এসেছে বলে অভিমত ব্যক্ত করেছেন স্থানীয় নেতৃবৃন্দ। নব্বই দশক থেকে সরকারি আমলা এম কেরামত আলী থেকে শুরু করে সাবেক বিমান বাহিনীর প্রধান আলতাফ হোসেন চৌধুরীদের হাতে জিম্মি হয়ে থাকা পটুয়াখালী জেলা বিএনপির স্থানীয় ত্যাগী নেতাদের নেতৃত্বে ফিরে আসায় আনন্দের বন্যা বয়ে যাচ্ছে পটুয়াখালী জেলা শহর থেকে শুরু করে উপজেলা সদরগুলিতে।

প্রায় তিন দশক সাবেক সরকারি কর্মকর্তাদের খেয়াল খুশি মতো চালিয়ে আসা জেলা বিএনপি কিছুটা হলেও নাভিশ্বাস থেকে মুক্ত, এখন দেখার বিষয় আহ্বায়ক কমিটির তত্বাবধানে কত দ্রুত এবং কতটা গ্রহণযোগ্য কার্যকরী কমিটি উপহার দেয়া সম্ভবপর হবে! ইতোমধ্যে নবগঠিত পটুয়াখালী জেলার আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন সকল পর্যায়ের নেতাকর্মীরা।

বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল সভাপতি মোশাররফ হোসেন নবগঠিত আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা জানিয়ে দল ঢেলে সাজানোর সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। সাবেক পৌর মেয়র মোস্তাক আহম্মেদ পিনু নতুন নেতৃবৃন্দকে ফুলের তোড়া উপহার দিয়ে নব গঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা ও প্রবাসীবার্তা সম্পাদক মতিউর রহমান লিটু সহ আরো অনেকে।

নতুন আহ্বায়ক কমিটি অনুমোদনের সংবাদ পেয়ে মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফ আলী হাওলাদার ও সাবেক সাধারণ সম্পাদক মোবারক আলী মুন্সির নেতৃত্বে একঝাঁক স্থানীয় নেতৃবৃন্দ ইতোমধ্যে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নতুন নেতৃবৃন্দদের। শুভেচ্ছা জানিয়েছেন পটুয়াখালী জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গাজী আশফাকুর রহমান বিপ্লব সহ শত শত নেতাকর্মীরা।

পটুয়াখালী জেলা বিএনপির নতুন কমিটি অনুমোদনের সংবাদ মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরলে জেলার বিভিন্ন জায়গায় শুভেচ্ছা মিছিল করা হয়েছে বলেও পিবিসিকে জানানো হয়েছে।

 

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24