বিএনপির কর্মসূচিতে সহযোগিতার আশ্বাস আইজিপির

পিবিসি নিউজ: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বিএনপির দলীয় কর্মসূচিতে সহযোগিতার আশ্বাস দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। আইজিপির সঙ্গে বিএনপির প্রতিনিধি দলের বৈঠকের পর দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী সাংবাদিকদের এসব কথা বলেন।

বুধবার ( ২৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় পুলিশ সদর দফতরে এ বৈঠক শুরু হয়ে শেষ হয় বিকাল ৫টায়। বিএনপির প্রতিনিধি দলের সদস্যরা হলেন, স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন কেন্দ্রীয় কমিটির সদস্য ও দলের চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, সদস্য সচিব আবদুস সালাম, সুবর্ণজয়ন্তী উদযাপন প্রচার কমিটির সদস্য সচিব ও দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন মুক্তিযোদ্ধাদের সম্মাননা কমিটির সদস্য সচিব ও দলের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।

বৈঠক শেষে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, আইজিপির সঙ্গে আলোচনা ফলপ্রসূ হয়েছে। আমরা মাসব্যাপী যে কর্মসূচির প্রণয়ন করেছি, সেই কর্মসূচি সফল হওয়ার জন্য তিনি সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন। তবে কর্মসূচি যেন স্বাস্থ্যবিধি মেনে করা হয়- সে ব্যাপারে অনুরোধ জানিয়েছেন আইজিপি।

এ্যানি আরো যোগ করেন, আইজিপি আমাদের জানিয়েছেন, জেলা-মহানগরে যেসব কর্মসূচি আমাদের হবে, সেসব জায়গায় দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের বলে দেবেন আইজিপি।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo
      Shopping cart