বিদ্রোহী প্রার্থীর প্রচারণায় আওয়ামী লীগের হামলা: পুলিশ, সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেলের ওপর নৌকা সমর্থকদের হামলাকে কেন্দ্র করে পুলিশ-নৌকা সমর্থক ও সোহেলের সমর্থকদের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে।

এ ঘটনায় পাথরঘাটা থানার ওসিসহ ৭ পুলিশ সদস্য, ৫ জন সাংবাদিকসহ দুই পক্ষের প্রায় অর্ধশতাধিক কর্মী আহত হয়েছেন। পাথরঘাটা থানা পুলিশ জানান, মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকালে তালতলা এলাকায় নির্বাচনী প্রচারণায় বের হন আওয়ামী লীগ বিদ্রোহী মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল।

এসময় সোহেলের ওপর অতর্কিত হামলা চালায় আ.লীগ সমর্থকরা। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। পরে পাথরঘাটা গোলচত্বরে এসে আ.লীগ সমর্থিত প্রার্থী আনোয়ার হোসেন আকনের সমর্থক ও বিদ্রোহী প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রথমে লাঠিচার্জ শুরু করে পুলিশ।

এসময় দু’পক্ষের হামলায় পাথরঘাটা থানার ওসি শাহাবুদ্দিনসহ আহত হয় সাত পুলিশ সদস্য ও ৫ জন সাংবাদিক। পরে পুলিশ ফাঁকা গুলি করে ধাওয়া দিলে উভয় পক্ষের আহত হয় প্রায় অর্ধশতাধিক।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo
      Shopping cart