মান্দায় খেয়াঘাট শ্রমিককে জবাই করে হত্যা

কিউ, এম, সাঈদ টিটো, নওগাঁ : নওগাঁর মান্দায় আব্দুস সাত্তার মোল্লা (৫০) নামে এক খেয়াঘাট শ্রমিককে জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার দুপুরে মান্দা থানা পুলিশ নিহতের বাড়ি থেকে ১০ কিলোমিটার দুরে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শহরবাড়ি পূর্বপাড়া এলাকায় আত্রাই নদীর তীর সংলগ্ন একটি ভুট্টাখেত থেকে তার লাশ উদ্ধার করে। তিনি উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের নুরুল্লাবাদ উত্তরপাড়া গ্রামের মৃত ফজের আলী মোল্লার ছেলে ও ত্রিমহনী খেয়াঘাটের শ্রমিক ছিলেন।
স্থানীয়রা জানান, সকালে নদীর ধারে কাজ করতে গিয়ে লোকজন তার গলাকাটা লাশ ভুট্টাখেতে পড়ে থাকতে দেখেন। লাশের পাশ থেকে একটি মোবাইলফোন উদ্ধার করে স্থানীয় গ্রামপুলিশ বিমল চন্দ্র হালদারের হেফাজতে দেয়া হয়। পরে থানায় সংবাদ দেয়া হয়।
নিহতের মেয়ে রিপা আক্তার জানান, মঙ্গলবার সন্ধ্যায় নিকটস্থ বাজারে চা পানের উদ্দেশ্যে তার বাবা বাড়ি থেকে বেরিয়ে যান। রাত ১০টা পর্যন্ত বাড়ি না ফেরায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন। তার ব্যবহৃত মোবাইলফোনে একাধিকবার কল দেওয়া হলেও সেটি রিসিভ হয়নি। বুধবার সকাল ৯ টার দিকে তার মৃত্যুর খবর পান।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo