যুবদলের সমাবেশ: স্লোগানে স্লোগানে উত্তাল প্রেসক্লাব

পিবিসি নিউজ: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যু এবং নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৪ মার্চ) সকাল ১০টায় এ প্রতিবাদ সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৯টা থেকেই প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে দলে দলে ছোট ছোট মিছিল নিয়ে ঢাকার বিভিন্ন এলাকায় থেকে যুবদল নেতারা প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতিও বাড়তে থাকে। এক পর্যায়ে নেতাকর্মীদের ঢল নামে প্রেসক্লাব চত্বরে।

এদিকে যুবদলের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রেসক্লাব ও আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

অন্যান্য দিনে বিএনপির বিভিন্ন কর্মসূচিতে আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর অবস্থানে দেখা গেলেও আজকে কিছুটা নমনীয় অবস্থানে দেখা যাচ্ছে। অন্যদিকে যুবদলের নেতার্মীরাও শান্তিপূর্ণভাবে প্রেসক্লাবের সামনে বসে বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

ইতোমধ্যে প্রতিবাদ সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোর্তাজুল করিম বাদরু প্রমুখ উপস্থিত হয়েছেন।

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যুর ঘটনার প্রতিবাদে গেল রবিবার (২৮ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo
      Shopping cart