৩৫তম ফোবানার কার্যক্রম শুরু ওয়াশিংটনে

২০২১ সালে ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ফোবানা সম্মেলনের কার্যক্রম জোরেশোরে শুরু হয়েছে। গত ওয়াশিংটন ডিসি: ৯ জানুয়ারি শনিবার সন্ধ্যায় ৩৫তম ফোবানা সম্মেলনের স্বাগতিক কমিটির এক বৈঠক জুম এ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কনভেনার জি আই রাসেল এবং সভা পরিচালনা করেন মেম্বার সেক্রেটারি শিব্বীর আহমেদ।

সভায় উপস্থিত ছিলেন স্বাগতিক কমিটির সভাপতি ইনারা ইসলাম, চীফ কনসালটেন্ট আতিকুর রহমান, উপদেষ্টা ও চীফ প্যাট্রন কবির পাটোয়ারী, সিনিয়র কো-কনভেনার পারভিন পাটোয়ারী, কালচারাল চেয়ারপার্সন আকতার হোসেন, ইন্টারন্যাশনাল চেয়ারপার্সন কামরুল ইসলাম কামাল, ফাইন্যান্স কমিটির চেয়ারপার্সন ড. ফায়জুল ইসলাম, সিকিউরিটি চেয়ারপার্সন রোমিও হক, জামিল খান, কো কনভেনার শফিকুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই সভাপতি শতরূপা বড়ুয়া, নিউজার্সী থেকে কবির কিরন, আটলান্টা থেকে মইনউদ্দীন দুলাল, আরিফুর রহমান স্বপন, মিজানুর রহমান, আকাশ রইস, আবু সরকার, গোলাম ফারুক, শামীম হায়দার, কো কনভেনার শামসুদ্দীন মাহমুদ, সেলিম ইব্রাহিম, কো কনভেনার জুয়েল বড়ুয়া, হাসনাত সানি, প্রাক্তন চেয়ারম্যান ডিউক খান, শাহ হালিম প্রমুখ।

সভায় ৩৫তম ফোবানা সম্মেলনকে সফল করবার জন্য আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়। ফেব্রুয়ারির শেষে অথবা মার্চের প্রথম দিকে সাংবাদিক সম্মেলন সহ বাংলাদেশ সফর করবার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় কমিটির বিভিন্ন সাব কমিটি নিয়ে আলাপ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উল্লেখ্য, আগামী সেপ্টেম্বর মাসের ২, ৩ ও ৪ তারিখ শুক্র শনি ও রবিবার ওয়াশিংটনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১। সম্মেলনের হোষ্ট আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি (এবিএফএস)। সম্মেলনর ভেন্যু ওয়াশিংটনের নয়নাভিরাম গেলর্ড রিসোর্ট এন্ড ন্যাশনাল কনভেনশন, ন্যাশনাল হারবার, মেরিল্যান্ড।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo