ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শণের প্রতিবাদে মির্জাগঞ্জে বিশাল মানবন্ধন

মোঃ হারুন আর রশিদ, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে বাকেরগঞ্জ বরগুনা মহাসরকে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ, যুব হিজযবুল্লাহ্ ও ছাত্র হিযবুল্লাহ্ মির্জাগঞ্জ উপজেলা শাখার উদ্দ্যেগে  ১ নভেম্বর ২০২০ইং তারিখ রোজ রবিবার বিকাল ০৪.০০ ঘটিকার সময় ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শণের প্রতিবাদে বিশাল এক মানবন্ধনের আয়োজন করা হয়।
উক্ত মানবন্ধনে সভাপত্তি করেন মির্জাগঞ্জ উপজেলা জমইয়াতে হিযবুল্লাহ্ শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ নূর খান, পীর সাহেব চৈতা দরবার শরীফ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী। মানবন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন জমইয়াতে হিযবুল্লাহ্র সহ-সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মোঃ মোতাহার হোসাইন, সাধারন সম্পাদক মাওঃ আবু ছালে মুহাঃ খাইরুল্লাহ, তালীমে তরীকত সম্পাদক মাওঃ মোঃ শামশীর আলী খান, উপজেলা যুব হিযবুল্লাহ্র মাওঃ মোঃ বাহাউদ্দিন, সাধারন সম্পাদক মাওঃ মোঃ ওয়াবইদুল হক, ছাত্র হিযবুল্লাহ্র সভাপতি মোঃ মোহেব্বুল্লাহ্, মাওঃ মোঃ নেছার উদ্দিন আহম্মেদ মুদির, চত্রা ওলামা মঞ্জিল। এ ছাড়া উপস্থিত ছিলেন জমইয়াতে হিযবুল্লাহ্, যুব-হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহর নেতৃবৃন্দ। বক্তারা প্রদর্শিত ব্যঙ্গচিত্র অপসারন ও ধ্বংস এবং সংশ্লিষ্ট সকলকে বøাশফেশী আইনের আওতায় এনে বিচারের আহবান জানান।
উক্ত মানবন্ধনে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী তার বক্তব্যে মির্জাগঞ্জ উপজেলার সর্ব স্তরের জন সাধারনের পক্ষে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি আরো বলেন বাংলাদেশ সরকারকে ফ্রান্স সরকারের নিকট কড়া প্রতিবাদ এবং কুটনৈতিক পদক্ষেপ গ্রহন করা সহ এই নিন্দিনিয় কাজের জন্য জাতীয় সংসদে নিন্দা প্রস্তাবের জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট জোর অনুরোধ জানান।

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24
Logo
Shopping cart