কলাপাড়ার শীর্ষ সন্ত্রাসী শ্রমিক লীগ নেতা জুয়েল প্যাদার কবজি কেটে দিল দুর্বৃত্তরা!

পিবিসি নিউজ : ৮ মামলার আসামি (অবৈধ অস্র রাখা, ডাকাতি ও সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত থাকা) পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি জুয়েল প্যাদাকে (৩৫) কুপিয়ে তার বাম হাতের কবজি বিচ্ছিন্ন করে ফেলেছে দুর্বৃত্তরা। এ ছাড়া তার ডান হাত ও পায়েও কুপিয়ে জখম করা হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্ব-রজপাড়া এলাকায় এ হামলা হয়। স্থানীয়রা তাকে শঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জুয়েল টিয়াখালী ইউনিয়নের পূর্ব টিয়াখালী গ্রামের ফারুক প্যাদার ছেলে।
স্থানীয়রা জানান, সন্ধ্যায় জুয়েল কলাপাড়া বাজার থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। তখন পূর্ব-রজপাড়া এলাকায় হাওলাদার বাড়ির সামনে পৌঁছলে বেশ কয়েকজন তার ওপর অতর্কিত হামলা চালায়। তা বাম হাতের কবজি বিচ্ছিন্ন করে ফেলে। এ ছাড়া ডান হাত ও দু’পায়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক মো. ইকবাল হোসাইন বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে দোষীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

 

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24
Logo
Shopping cart