বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

পিবিসি নিউজ:

নেক্সাস টেলিভিশনের কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর আমীন আল রশীদকে সভাপতি ও মাই টিভির সিনিয়র রিপোর্টার মাহবুব সৈকতকে সাধারণ সম্পাদক করে বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিডিজেএ) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর কারওয়ানবাজারে একটি রেস্টুরেন্টে সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের দপ্তর সম্পাদক ফাহিম মোনায়েমের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটির কথা জানানো হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ছিলেন বিডিজেএ এর উপদেষ্টা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য। তাকে সহায়তা করেন বিডিজেএর উপদেষ্টা, বাংলাভিশনের বার্তা সম্পাদক বদরুল আলম নাবিল ও সংগঠনের উপদেষ্টা, সাংবাদিক মানিক লাল ঘোষ।

কমিটির অন্যান্য সদস্য হলেন- সহ-সভাপতি তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই), রিশান নাসরুল্লাহ (বাংলাভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক (অর্থ) সানবির রুপল (সময় টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক (সাধারণ) রাজু হামিদ (নাগরিক টিভি), সাংগঠনিক সম্পাদক মাহবুব জুয়েল (এশিয়ান টিভি), দপ্তর ও প্রচার সম্পাদক – ফাহিম মোনায়েম (বৈশাখী টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক – লাইজুল ইসলাম (আমাদের সময় ডট কম), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক – নাদিরা জাহান (চ্যানেল ২৪), প্রযুক্তি ও কল্যাণ সম্পাদক- বোরহান উদ্দিন (ঢাকা টাইমস)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন এম এম বাদশা (বাংলা টিভি), শফিকুল ইসলাম শামীম (এটিএন বাংলা), মেহেদী সিকদার (আনন্দ টিভি) ও মিজানুর রহমান মিন্টু (সময় টিভি)।

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24
Logo
Shopping cart