বিশ্বনাথে ওয়ান পাউন্ড হসপিটালের অফিস উদ্বোধন

ব্রিটিশ চ্যারিটি সংস্থা দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের বিশ্বনাথ অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ ডিসেম্বর শনিবার বিকেল তিনটায় বিশ্বনাথ থানা রোডস্থ বায়তুন্নাজাত মসজিদ মার্কেটে সংস্থার অফিস উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ও হসপিটালের কান্ট্রি কো-অর্ডিনেটর এবং বাংলাদেশ চ্যাপ্টারের চেয়ারপার্সন মোঃ মইন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও ফিতা কেটে অফিস উদ্বোধন করেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পাল।

বক্তব্যে তিনি এ ধরনের মহতি কাজে দেশি বিদেশি সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, বিশ্বনাথে দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল প্রতিষ্ঠায় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, আমি ভবিষ্যতে বিশ্বনাথ থেকে অন্যত্র বদলি হয়ে যদি চলেও যাই, আমি যতদিন যেখানে থাকিনা কেন এই হসপিটালের পাশে থাকতে চাই।  হসপিটাল প্রতিষ্ঠায় কাজ করতে চাই।

সংস্থার চেয়ারপার্সন এবং সিইও ডা: শানুর আলী মামুনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ^নাথ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: আব্দুর রহমান মুসা, বিশ^নাথ থানা অফিসার্স ইনচার্জ মো: শামীম মুসা, লন্ডনের চ্যানেল এস এর সিলেট ব্যুরো প্রধান মইন উদ্দিন মনজু, লন্ডনের টাওয়ার হ্যামলেটস এর কাউন্সিলর ফারুক মাহফুজ আহমদ।

হসপিটালের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন হসপিটালের সেক্রেটারী জেনারেল এন্ড হেড অব ফাইন্যান্স, লন্ডনের টাওয়ার হ্যামলেটসের সাবেক স্পিকার কাউন্সিলর মো. আয়াছ মিয়া, হসপিটালের মিডিয়া এন্ড প্রোডাকশন ডাইরেক্টর, লন্ডনের টাওয়ার হ্যামলেটসের হোয়াইট চ্যাপেলের কাউন্সিলর গীতিকার কবি শাহ সোহেল আমীন, বিশ্বনাথ উপজেলা চিফ কো-অর্ডিনেটর সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল, কো-অর্ডিনেটর তজম্মুল আলী রাজু।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ও অনুভুতি ব্যক্ত করেন বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি কাজী মোহাম্মদ জামাল উদ্দিন, এক্সিম ব্যাংক বিশ্বনাথ শাখা ম্যানেজার সাইফুর রহমান শিকদার, এডভোকেট দীপন আচার্য্য, এডভোকেট সায়েম আহমদ, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়েরসহ বিশিষ্টজনরা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউসিবি বিশ্বনাথ শাখা ব্যবস্থাপক মতিউর রহমান রাসেল, প্রবীণ মুরব্বী সমাজসেবী শাহ হাজী আমিন উল্লাহ, আব্দুল হালিম শিকদার, শেখ সালামত আলী, আবু বকর সিদ্দিক টিপু, আব্দুস সালাম চৌধুরী আখতার, সাংবাদিক এমদাদুল হক মিলাদ, সাইফুল ইসলাম বেগ প্রমূখ।

শুরুতে পবিত্র কালামে পাক থেকে তিলাওয়াত করেন জালাল উদ্দিন প্রিন্স এবং অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ডা: এম কুদ্দুছ চৌধুরী, ডা: শেখ সাবিহা নাসরিন ইভা, শেখ সানজিদা শারিমন সিবা।

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24
Logo
Shopping cart