আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থী সংঘর্ষে ব্যালটবাক্স তছনছ, আহত ২

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ  ও হামলার ঘটনা ঘটেছে। এসময় ২ জন আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় একজনকে কুষ্টিয়া মেডিক্যালে পাঠানো হয়েছে।

আজ শনিবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার পরে ৫নং মান্দারতলা-জোড়াকুকুরিয়া সরকারি প্রাথমিক বিদালয় কেন্দ্রে এই ঘটনা ঘটেছে। এসময় ভোটকক্ষ ও ব্যালটবাক্স তছনছ করা হয়েছে।

স্থগিত করা হয়েছে কেন্দ্রের ভোট। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুঁড়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থীর কর্মী ও আওয়ামী লীগের প্রার্থীর কর্মীদের সঙ্গে কেন্দ্রের ভেতরে হঠাৎ সংঘর্ষ শুরু হয়। বিদ্রোহী প্রার্থী টিপু মল্লিকের সমর্থক-কর্মীরা হঠাৎ কেন্দ্রে ঢুকে পড়ে বলে স্থানীয়দের অনেকে বলছে।

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আল আমিন জানান, অতর্কিত জগ মার্কার (বিদ্রোহী প্রার্থীর) সমর্থকরা ভোট কেন্দ্রে ঢুকে পড়ে। এরপর উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ভোট কক্ষ তছনছ ও একাধিক ব্যালট বাক্স ভাঙচুর করা হয়েছে। যার কারণে ভোট স্থগিত করা হয়েছে। কেন্দ্রটি ভোটারশূন্য হয়ে পড়েছে। সহিংসতা এলাকায় ছড়িয়ে পড়েছে বলে গ্রামবাসী জানায়।

সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, সংঘর্ষে ১ জন গুরুতর আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট ও ফাঁকা গুলি ছোঁড়া হয়। বর্তমানে কেন্দ্রটিতে ভোট স্থগিত রয়েছে। সেখানে র‌্যাব, বিজিবি ও অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24
Logo
Shopping cart