ওয়ান পাউন্ড হসপিটালের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ব্রিটিশ চ্যারিটি সংস্থা দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবী আলমাছ আলীর অর্থায়নে ফ্রি ঔষধপত্র প্রদান করা হয়েছে। ৫ ফেব্রুয়ারী শুক্রবার বিশ্বনাথের কামাল বাজার এলাকার লালটেকস্থ আলহাজ¦ তাহির আলী উচ্চ বিদ্যালয়ে এ মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়।

সংস্থার চেয়ারপার্সন এবং সিইও ডা: মোঃ শানুর আলী মামুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে হসপিটালের পক্ষ থেকে উদ্বোধনী বক্তব্য রাখেন ওয়ান পাউন্ড হসপিটালের বিশ^নাথ উপজেলা চিফ কো-অর্ডিনেটর সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল।

মাস্টার আজম আলীর পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডাঃ শেখ সাবিহা নাসরিন ইভা, আলহাজ¦ তাহির আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ তছির আলী মেম্বার, তালিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ, কামাল বাজার ফাজিল মাদরাসার সিনিয়র শিক্ষক মোঃ আব্দুল মজিদ মিয়া, আনোয়ার হুসেন, মাস্টার আব্দুল হাই, আলাউদ্দিন পাশা।

সভাপতির বক্তব্যে ডা: মোঃ শানুর আলী মামুন এ ধরনের মহতি কাজে সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, বিশ^নাথে দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল প্রতিষ্ঠায় প্রবাসী বিত্তবানসহ দেশ বিদেশের সকলের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা পাওয়ায় আমরা অভিভুত।

ফ্রি ঔষধপত্র প্রদান করায় লালটেক গ্রামের কৃতিসন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবী আলমাছ আলীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, এই হসপিটাল প্রতিষ্টায় আপনাদের সকলের সহযোগিতা ও মুল্যবান পরামর্শ প্রয়োজন। এটা হবে সকলের হসপিটাল যাতে বিশ^মানের সেবা প্রদানের অঙ্গীকার করছি আমরা।

সকাল থেকে শুরু হওয়া ফ্রি মেডিকেল ক্যাম্পে ফ্রি রোগী দেখেন সংস্থার চেয়ারপার্সন এবং সিইও ডা: মোঃ শানুর আলী মামুন ও ডাঃ শেখ সাবিহা নাসরিন ইভা।

অনুষ্ঠানে দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের স্টাফ, লালটেক গ্রামের তৌহিদ ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24
Logo
Shopping cart