দুপুরে বিএনপির সমাবেশের স্থান পরিবর্তন

পিবিসি নিউজ: দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে রাজধানীর খিলগাঁও তালতলায় ঢাকা মহানগর উত্তর বিএনপির সমাবেশ হচ্ছে আজ বুধবার। ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বেলা ২টায় এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ ও বিকাল ৫টার মধ্যে কর্মসূচি শেষ করাসহ ২৩ শর্তে এ সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। এই সমাবেশটি মোহাম্মদপুর শহিদ পার্কে হওয়ার কথা ছিল।

সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের সর্বশেষ নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের সভাপতিত্বে দলের জাতীয় নেতৃবৃন্দ ও সব সিটি করপোরেশনের দলীয় মেয়র প্রার্থীরা উপস্থিত থাকবেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক যুগান্তরকে বলেন, সমাবেশ পরিচালনা করবেন ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহসভাপতি মুন্সি বজলুল বাসিদ আঞ্জু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এএফএম আব্দুল আলিম নকি।

এ সমাবেশের মাধ্যমে রাজধানীতে বড় শোডাউন করতে চায় মহানগর বিএনপি।

৫ ফেব্রুয়ারি পাঁচ বিভাগীয় শহরে ছয়টি সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়। এরই মধ্যে তিন বিভাগে সমাবেশ হয়েছে। ২০ মার্চ চট্টগ্রামে সমাবেশ হবে। এর আগে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে দুটি সমাবেশ হবে।

We will be happy to hear your thoughts

Leave a reply

PBC24
Logo
Shopping cart