Best Gaming Laptop 2021: ASUS ROG G703GX Desktop Replacement Gaming Laptop

আমি এখানে সেরা গেমিং ল্যাপটপের একটি দ্রুত পর্যালোচনা করতে যাচ্ছি। এখানে ভালো গেমিং ল্যাপটপ হওয়ার জন্য যে দিকগুলি আপনার মনোযোগ চায় সেগুলিও আলোচনা করা হবে। সম্ভবত আপনি আমার সাথে একমত হবেন যে, যখনই আমাদের খুব সংক্ষিপ্ত বাজেটে কিছু কিনতে হয়, তখন সেরাটির পক্ষে যাওয়া বেশ জটিল হয়ে ওঠে। বাজেটের কোনও উদ্বেগ না থাকলেও আমি বহু লোককে বিভ্রান্ত মুখ নিয়ে ঘুরে বেড়াতে দেখেছি।

এখানে প্রশ্ন উঠেছে কেন এমন হয়? ঠিক আছে, আমি মনে করি যে পণ্য অনুসন্ধান করার আগে সেই পণ্য সম্পর্কিত প্রাসঙ্গিক এবং সঠিক তথ্য না থাকার কারণেই। এই যুগে, বাজার থেকে সেরা কিছু পেতে হলে একজনের পকেটে ভাল পরিমাণে অর্থ থাকা উচিত। তবে একটি দুর্দান্ত বাজেট সত্যই সমস্ত সময় আসে না। বেশিরভাগ সময় একজন ব্যক্তির স্মার্টনেস তার অন্যান্য অভাবকে অতিক্রম করে। বিশেষত, যখন ইলেকট্রনিক গ্যাজেটের বিষয়টি আসে তখন লোকেরা একটি মানসিকতা রাখে যে সেরা পণ্য কেনার জন্য, বাজেট বেশি হওয়া উচিত। তবে বিশ্বাস করেন এরকম কিছুই নেই। আসুন যুক্তিযুক্ত গেমিং ল্যাপটপের একটি উদাহরণ নিই। এই ল্যাপটপের স্পেসিফিকেশনগুলির পাশাপাশি গুণাগুণগুলিও যথেষ্ট উদ্বেগের বিষয়। তবে, আমরা যদি দামের বিষয়ে কথা বলি তবে উপরে বর্ণিত ‘যুক্তিসঙ্গত’ শব্দটি থেকে কোনও মুহূর্ত নষ্ট না করে আপনি খুব সহজেই মূল্য নির্ধারণ করতে পারবেন।

ASUS ROG G703GX

√ NVidia GeForce RTX 2080 8GB GDDR6

√ Intel Core i7-8750H Hexa-Core processor

√ 17. 3″ 144HZ 3ms FHD (1920×1080) IPS Type Display with NVIDIA G-SYNC

√ 16GB DDR4 2666MHZ RAM | 512GB Pie SSD + 1TB FireCuda | Windows 10 Pro

ASUS ROG ডেস্কটপ প্রতিস্থাপন ল্যাপটপটি একটি এক্সবক্স ওয়্যারলেস কন্ট্রোলার মডিউল দিয়ে নির্মিত যা আপনাকে 8 টি এক্সবক্স কন্ট্রোলারগুলির সাথে সংযোগ করতে দেয়। যদি গেমিং ল্যাপটপগুলি এই স্মার্ট বৈশিষ্ট্যটি থাকবে তবে আপনি উইন্ডো 10 বা এক্সবক্স এক, অ্যাড-অনগুলি, পয়েন্ট এবং অর্জনগুলি খেলতে পারেন। সহজে এবং দক্ষতার সাথে ভারী কাজগুলো সম্পাদন করার জন্য এই গেমিং ল্যাপটপটি পছন্দ করার জন্য ধন্যবাদ।

8th জেনারেশন Asus ROG লেপটপের Intel Core i7-8750H হেক্সা কোর প্রসেসর এর ডেটা প্রক্রিয়ার গতি 4.8 গিগাহার্জের চেয়ে দ্রুত। বড় এবং দ্রুত প্রসেসিং গতি গেমগুলি খেলার সময়, আপনাকে অবশ্যই লক্ষ্য করা উচিত যে ছবিতে দ্রুত গতিতে খেলার সময় ব্লার হয়ে উঠবে। এই সব খারাপ গ্রাফিক্সের কারণে এবং একটি গেমিং ল্যাপটপে উপযুক্ত রিফ্রেশ রেট আইপিএস না থাকার কারণে ঘটে।

G703 ASUS গেমিং ল্যাপটপের সাথে 17.3-ইঞ্চি প্যানেল রয়েছে 144HZ এর রিফ্রেশ হার এবং মসৃণতা এবং চিত্রের গুণমানের জন্য NVIDIA G-SYNC প্রযুক্তি অন্তর্ভুক্ত করা হয়েছে। এই জিনিসটি মনে রাখবেন যে আমরা দীর্ঘ সময়ের জন্য ক্রমাগত পিসি সামনে বসে থাকি এবং সম্পূর্ণরূপে মনোযোগ সহকারে পর্দার দিকে তাকাই, এর ফলে আমাদের চোখ ক্ষতিগ্রস্ত হয়।

আলোর পর্দায় থেকে আমাদের চোখে শোষণ করে এবং যার ফলে আমাদের দৃষ্টি খারাপভাবে প্রভাবিত হয়। যাইহোক, আপনি ASUS ROG NVIDIA GEFORCE RTX 2080 8GB GDDR6 গ্রাফিক্স হোল্ডার ডেস্কটপ প্রতিস্থাপন গেমিং ল্যাপটপের জন্য ব্যাবহার করে এই ক্ষতিকর প্রভাব থেকে আপনার চোখকে প্রতিরোধ করতে পারেন।

ASUS ROG LAPTOP এর প্রদর্শনটি সমগ্র আলোর এবং বিভ্রান্তিকর প্রতিফলনগুলি নির্মূল করার জন্য একটি এন্টি-গ্ল্যাড পর্দা রয়েছে। এই সেরা গেমিং ল্যাপটপ আপনার বড় পরিমাণে ডেটা সংরক্ষণের জন্য 16 গিগাবাইট DDR4 2666MHz RAM এর একটি মেমোরি রয়েছে।

কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য:

• এন্টি-গ্ল্যাড পর্দা।

• স্মার্ট গেমিং বৈশিষ্ট্য।

• 8th Generation

•বিশাল মেমরি।

কিছু খারাও বৈশিষ্ট্য:

• একটি অভ্যন্তরীণ অপটিক্যাল সিডি প্লেয়ার এবং বার্নার অন্তর্ভুক্ত না।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo