CUK Omen 5t গেমিং নোটবুক কম্পিউটার

আমি এখানে সেরা গেমিং ল্যাপটপের একটি দ্রুত পর্যালোচনা করতে যাচ্ছি। এখানে ভালো গেমিং ল্যাপটপ হওয়ার জন্য যে দিকগুলি আপনার মনোযোগ চায় সেগুলিও আলোচনা করা হবে। সম্ভবত আপনি আমার সাথে একমত হবেন যে, যখনই আমাদের খুব সংক্ষিপ্ত বাজেটে কিছু কিনতে হয়, তখন সেরাটির পক্ষে যাওয়া বেশ জটিল হয়ে ওঠে। বাজেটের কোনও উদ্বেগ না থাকলেও আমি বহু লোককে বিভ্রান্ত মুখ নিয়ে ঘুরে বেড়াতে দেখেছি।

এখানে প্রশ্ন উঠেছে কেন এমন হয়? ঠিক আছে, আমি মনে করি যে, পণ্য অনুসন্ধান করার আগে সেই পণ্য সম্পর্কিত প্রাসঙ্গিক এবং সঠিক তথ্য না থাকার কারণেই। এই যুগে, বাজার থেকে সেরা কিছু পেতে হলে একজনের পকেটে ভাল পরিমাণে অর্থ থাকা উচিত। তবে একটি দুর্দান্ত বাজেট সত্যই সমস্ত সময় আসে না। বেশিরভাগ সময় একজন ব্যক্তির স্মার্টনেস তার অন্যান্য অভাবকে অতিক্রম করে। বিশেষত, যখন ইলেকট্রনিক গ্যাজেটের বিষয়টি আসে তখন লোকেরা একটি মানসিকতা রাখে যে সেরা পণ্য কেনার জন্য, বাজেট বেশি হওয়া উচিত। তবে বিশ্বাস করেন এরকম কিছুই নেই। আসুন যুক্তিযুক্ত গেমিং ল্যাপটপের একটি উদাহরণ নিই। এই ল্যাপটপের স্পেসিফিকেশনগুলির পাশাপাশি গুণাগুণগুলিও যথেষ্ট উদ্বেগের বিষয়। তবে, আমরা যদি দামের বিষয়ে কথা বলি তবে উপরে বর্ণিত ‘যুক্তিসঙ্গত’ শব্দটি থেকে কোনও মুহূর্ত নষ্ট না করে আপনি খুব সহজেই মূল্য নির্ধারণ করতে পারবেন।

CUK Omen 15t নোটবুক কম্পিউটারঃ

*Processor: Intel Core i9-9880H Eight Core Processor (16MB Cache, 2.3GHZ-4.8GHZ) 45W

*RAM: 64GB DDR4 2666MH

*Hard Drive: 2TB NVME Solid State Drive + 2TB 5400rpm

*Hard Disk Drive Keyboard: Full-Size Backlit Keyboard with Numeric Keypad and N-Key Rollover (White Legend)

*Operating System: Windows 10 Home x64 Graphics: NVIDIA GeForce RTX 2080 Max-Q 8GB GDDR6

*Display: 15.6 Diagonal 4K IPS Anti-Glare Micro-Edge WLED- Backlit (3840 x 2104)

আসুন এই ল্যাপটপের বৈশিষ্ট্যগুলি বিশদ আলোচনা করব যাতে আপনি বুঝতে পারবেন যে আপনার ল্যাপটপের আরও ভাল পারফরম্যান্সের জন্য গেমিং ল্যাপটপের বৈশিষ্ট্যগুলি কতটা গুরুত্বপূর্ণ। আমি গ্রাফিক্স দিয়ে শুরু করতে চাই কারণ আদর্শ গেমিং ল্যাপটপ স্পেস এবং পারফরম্যান্সে গ্রাফিক্স বেশ গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করে। এই ল্যাপটপের গ্রাফিক্সগুলি হ’ল NVIDIA GeForce RTX 2070 Max-Q 8GB GDDR6। এনভিআইডিএ বাঁকানো জিপিইউ আর্কিটেকচার এবং গ্রাউন্ডব্রেকিং আরটিএক্স প্ল্যাটফর্ম আপনাকে আরও ভাল গ্রাফিক্স এবং ছবির মান নিশ্চিত করবে। গেমিং ল্যাপটপের আরও একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হ’ল একটি প্রসেসর। গেমিং ল্যাপটপের প্রসেসিং গতিটি সত্যই গুরুত্বপূর্ণ কারণ এটি নির্ধারণ করে যে আপনার গেমিং ল্যাপটপ ডেটা প্রক্রিয়াকরণ করছে কি গতিতে। যদি আপনার গেমিংয়ের ল্যাপটপটিতে কোনও ভাল প্রসেসর না থাকে, আপনার ডেটা ধীরে ধীরে প্রক্রিয়া করা হবে এবং গেমিংয়ের প্রতি আপনার আগ্রহটি নষ্ট হয়ে যাবে এবং গেমটি খেলতে মজাও কিছুটা কমে যাবে। তবে আপনাকে এ নিয়ে মাথা ঘামানোর দরকার নেই কারণ CUK Omen 5t আপনাকে দিচ্ছে lntel Core i7-8750H Six-Core processor এর 45W সাথে 9MB Cache, একটি 2.2GHZ-4.1GHZ processor সাথে 8th generation এবং 16GB DDR4 2666MHZ RAM সরবরাহ করছে। যাতে ধীর প্রক্রিয়াকরণের কোনও সম্ভাবনা না থাকে এবং উচ্চ স্তরের গেমিংয়ের জন্য নির্দিষ্ট হার্ডওয়্যার প্রয়োজনীয়তার সন্ধানকারী ব্যক্তিরা আত্মবিশ্বাসের সাথে CUK Omen 5t ল্যাপটপের জন্য যেতে পারেন। এই ল্যাপটপে একটি 500 গিগাবাইট সলিড-স্টেট ড্রাইভ রয়েছে, যা উচ্চ-স্তরের গেমগুলির জন্য যথেষ্ট।

*কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য:

√ এর রয়েছে ভাল প্রক্রিয়াকরণ গতি।

√ অষ্টম জেনারেশন

√ প্রচুর পরিমাণে ডেটা সংরক্ষণ করা যেতে পারে।

√ ছবি ও গ্রাফিক্স ভালো মানের।

*কিছু খারাপ বৈশিষ্ট্য:

√ কলেজ ছাত্রদের জন্য উপযুক্ত নয়।

√ টাচ স্ক্রিন নেই।

√এই ল্যাপটপে কোনও ডিভিডি ড্রাইভ নেই।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      PBC24
      Logo